সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

৬ ইঞ্চি জায়গা নিয়ে বিরোধের জেরধরে বিজয়নগরে ভাইয়ের ভাই খুন

৬ ইঞ্চি জায়গা নিয়ে বিরোধের জেরধরে বিজয়নগরে ভাইয়ের ভাই খুন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মাত্র ৬ ইঞ্চি জায়গা নিয়ে বিরোধের জেরধরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বড় ভাইয়ের হাতে মোঃ ইয়াকুব আলী ভূঁইয়া-(৪৮) নামে আপন ছোট ভাইকে খুন করার অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ১১টায় জেলার বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহত ইয়াকুব আলী ভূঁইয়া একই এলাকার মৃত সুরুজ আলী ভূঁইয়ার ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, শ্রীপুর বড়বাড়ির মৃত সুরুজ আলী ভূঁইয়ার ছেলে ইয়াকুব আলী ভূঁইয়া ও ইসহাক আলী ভূঁইয়ার মধ্যে পৈতৃক সম্পত্তির বণ্টন নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ মঙ্গলবার সকালে সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে ইসহাক আলী তার ছেলেদের নিয়ে ইয়াকুব আলীর ওপর হামলা করেন। এ সময় ইয়াকুব আলীর মাথায় রড দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।
এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইয়াকুব আলী ভূঁইয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com